বিভিন্ন ওয়েবসাইটে কিভাবে করবেন ডস অ্যাটাক এবং ডিডস অ্যাটাক।

IMG_20151020_210604_831

 

কোনো কম্পিউটার সিস্টেম বা ইন্টারনেট ওয়েবসাইটে ডস বা ডিডস  আক্রমণ চালানোর মাধ্যমে ঐ সিস্টেম বা সাইটের যথাযথ কার্যক্রমকে ধীর গতির, বা অনেক ক্ষেত্রে পুরোপুরি বন্ধ করে দেয়া যায়। কিভাবে করবেন তা নিচে আলোচনা করা হলো।

এই আক্রমণ চালানোর একটা বেশ জনপ্রিয় পদ্ধতি হলো বাইরে থেকে ঐ সিস্টেম বা সাইটের সাথে যোগাযোগের জন্য অসংখ্য বার্তা পাঠাতে থাকা। একটি বার্তা বিশ্লেষণ করতে করতে আরো বেশ কয়টি বার্তা যদি এসে পড়ে, তখন ঐ সিস্টেমটি আক্রমণকারীর পাঠানো বার্তা বিশ্লেষণেই ব্যস্ত থাকে, এবং প্রকৃত ব্যবহারকারীরা ধীর গতির সম্মুখীন হন।

ডেনাইয়াল অফ সার্ভিস আক্রমণের প্রধান দুটি মাধ্যম হলো

টার্গেট করা কম্পিউটারকে রিসেট করে দেয়া, অথবা তার সীমিত রিসোর্সগুলোকে ব্যবহার করে অন্যদের ব্যবহারের অযোগ্য করে ফেলা

আক্রমণের লক্ষ্য যে সিস্টেম বা সাইট, তার সাথে প্রকৃত ব্যবহারকারীদের যোগাযোগের মাধ্যম বন্ধ করে দেয়া।

উদাহরণ

ধরা যাক, রহিমের একটি সাইট আছে যার নাম অমুক  ডট কম। এই ওয়েবসাইটটি যে খানে হোস্ট করা হয়েছে, সেখানে দৈনিক ১ গিগাবাইট ব্যান্ডউইডথ কেনা আছে। দিনে ১০ হাজার হিট হয় এই সাইটে, এবং ৪০০ মেগাবাইটের বেশি ব্যান্ড উইডথ দরকার হয় না। এখন এই ওয়েবসাইটকে আক্রমণকারী শত্রু  একটি স্ক্রিপ্ট লিখে ঐ সাইটে অজস্র ভুয়া হিট করতে থাকলো, ফলে এক ঘণ্টারও কম সময়ে ২৫০০০ হিট করে ১ গিগাবাইট সীমা অতিক্রম করে ফেলা হলো। এখন ওয়েবসাইট ব্যবহারকারীদের কেউই আর ঐ সাইটে যেতে পারবেন না।

যখন ডস অ্যাটাক একটি নির্দিষ্ট ওয়েবসাইট বা ওয়েবসার্ভারে একই সময়ে একই সাথে অনেকগুলো আক্রমণকারীর মাধ্যমে হয়ে থাকে তখন তা ডিডস অ্যাটাক নামে পরিচিত।

এই আক্রমন বিভিন্ন ভাবে হতে পারে।একজন হ্যাকার বিভিন্ন কম্পিউটারে ম্যালওয়্যার বা ট্রোজান ছড়িয়ে দিয়ে একটি নির্দিষ্ট সময়ে সেগুলো দিয়ে আক্রমন করাতে পারেন।

প্রশ্ন করতে পারেন ট্রোজান/ম্যালওয়্যার কিভাবে ডিডসে কাজে আসে?

হ্যাকার তার নিজের তৈরিকৃত ভাইরাসে এমনভাবে কোড করে দেন যাতে তারা একটি নির্দিষ্ট সময়ে আক্রান্ত কম্পিউটার থেকে অনেকগুলো রিকুয়েস্ট প্রেরন করতে পারে(ধরে নিই অনেকটা ping রিকুয়েস্টের করতে পারে।

এক কথায়, আক্রমন একা করলে ডস অ্যাটাক, আর বন্ধুবান্ধবকে সাথে নিয়ে করলে ডিডস অ্যাটাক!

ডস অ্যাটাক করতে হলে আপনাকে হ্যাকার হওয়ার দরকার নাই, কিছু টুলস আছে যেগুলু দিয়ে খুব সহজেই ডস অ্যাটাক করা যাই। নিচে এইগুলুর লিঙ্ক দেওয়া হল যেগুলু দিয়ে আপনি সহজেই ডস অ্যাটাক এবং ডিডস অ্যাটাক করতে পারবেন……নিচে লিংক দেওয়া হলো।লিংকে প্রবেশ করে টুলস্ গুলো ডাউনলোড করে নিন।

……………………………………………………………

MEDIAFIRE LINK:http://www.mediafire.com/download/a296j8z97p3bc7q/BBCP.rar

UPFILE LINK: http://upfile.mobi/843181

…………………………………………………………..

ডাউনলোড করার সময় আপনার এন্টি-ভাইরাস অফ করে দিবেন। না হয় এগুলুকে আপনার এন্টি-ভাইরাস ভাইরাস বলে ডিটেক্ট করবে কিন্তু চিন্তার কোন কারণ নাই এটি কোন ভাইরাস না…এবং এগুলু পরিচালনার জন্য আপনার পিসি তে অবশ্যই MICROSOFT NETFRAMEWORK 4.3 OR ABOVE ইন্সটল থাকতে হবে!নিচে এটার ডাইরেট লিঙ্ক দিয়ে দিলামঃ

…………………………………………………………

SOFTPEDIA LINK: http://goo.gl/64fasM

………………………………………………………….

কিভাবে করবেন ডস অ্যাটাক এবং ডিডস অ্যাটাক।

নিচের লিংকে youtube এর মাধ্যমে দেখে নিন।এতে কৌশলটাও শিখা হয়ে যাবে।

………………………………………………………

YOUTUBE LINK: https://www.youtube.com/watch?v=aaw_I740sFY(USING LOIC)

YOUTUBE LINK: https://www.youtube.com/watch?v=AMcyzxPF24U(USING ANON)

………………………………………………………….

Site Down কিনা চেক করতে নিচের লিংকে প্রবেশ করুন।

…………………………………………………….

http://www.isitdownrightnow.com/

……………………………………………………..

উপরের সিস্টেম গুলো ফলো করুন এবং আপনি হয়ে যান একজন হ্যাকার।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY