নজর রাখুন আপনার প্রিয়জনের মোবাইলে

স্মার্টফোন বর্তমানে মানুষের নিত্যপ্রয়োজনীয় একটি বস্তু হিসাবে বিবেচ্য হয়। স্মার্টফোনের কল্যানে মানুষের জীবন আরও সহজ হয়ে উঠেছে।প্রতিনিয়তই স্মার্ট ফোনের অ্যাপ বাজারে আসছে। এর মধ্যে কিছু উপকারী আর কিছু অপকারী।

mCopule

এখন একটি অ্যাপ নিয়ে আলোচনা করব যার মাধ্যেমে আপনি আপনার প্রিয়জনের ফোনে নজরদারি করতে পারবেন। আপনি যদি নতুন প্রেম করে থাকেন বা কারও সাথে বিয়ে ঠিক হয়ে থাকে আর আপনি তার প্রতি নজরদারি করতে চান তাহলে এই অ্যাপ টি আপনার কাজে আসবে।

আপনার ভালবাসার মানুষটি বা আপনার প্রিয়জন উনার ফোন থেকে কোথায় কোথায় ফোন করলো, কে কি ধরনের মেসেজ পাঠাচ্ছে বা ফোন থেকে কি ধরনের টেক্সট সেন্ড হচ্ছে,ফেসবুকে কার কার সাথে চাট করলো, ওর ফোনের কন্টাক্ট এ কার কার নাম্বার রয়েছে, এমনকি বর্তমানে সে কোথায় রয়েছে এবং কোথায় যাচ্ছ,এই সব কিছু আপনি অনায়াশে জানতে পারবেন MCouple এর মাধ্যমে। এজন্য আপনাকে আপনার পার্টনারের ফোনে অ্যাপ টি ইন্সটল করে দিতে হবে এবং আপনার ফোনে ও ইন্সটল করতে হবে।

MCouple ইন্সটল দেওয়ার পর আপনার একটি ইমেইল দিলে অটোমেটিক একটি আইডি তৈরী হবে। এবং প্রথমবারের মত মাত্র একবারই ফোন থেকে এক্সেস চাইবে। পরবর্তীতে আপনি আপনার ফোন থেকে আপনার ইমেইল দিয়ে লগিন করে আপনার পার্টনারের বিস্তারিত তথ্য নিতে পারবেন।

সাবধানঃ-মনে রাখবেন এই সম্পুর্ন কাজটাই আপনার পার্টনারের অজান্তে করতে হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY