ডার্ক এবং ডিপ ওয়েবসাইটের রহস্যময় কালো জাদু ।

শুভ নববর্ষ, অনেক দিন পর আবারো আপনাদের সাথে কিছু শেয়ার করছি। ডার্ক ওয়েব, ডিপ ওয়েব এবং কালো যাদু।

ডার্ক এবং ডিপ ওয়েবসাইটের একটা আশ্চর্য অংশ হলো ব্ল্যাক ম্যাজিক বা কালো যাদু; যদিও সায়েন্স সরাসরি এটাকে স্বীকৃতি দেয়না এবং ইসলাম এটাকে শিরক আখ্যা দেয় তবুও পবিত্র কুরআন মতে “কালো যাদু অবশ্যই আছে এবং তা ১০০% সত্য ক্রিয়াশীল”।
যাইহোক আমি স্রেফ আপনাদের জানানোর জন্যই এই টিউনটা করলাম।

মূলত ব্ল্যাক ম্যাজিক যারা করে তাদের বলা হয় সিনেটর অফ জিউস(এটা কিন্তু বাংলাদেশের তাবিজ কবজ করা কবিরাজ নয়) বরং তারা শয়তান বা ডেভিলের উপাস্য যারা এই ডেভিল (এদের বিভিন্ন নামে আখ্যা দেওয়া হয় যেমন জিউস ইত্যাদি) এর সাহায্যে ব্ল্যাক ম্যাজিক করে।
এখানে এমন কিছু নেই যা তারা করতে পারে না; বিশেষত তারা (১) ভুডু ম্যাজিক করে যে কাউকে মেরে ফেলা যেটাকে বান বলা হয় (২) ব্ল্যাডি মেরী বা রক্তবান দেওয়া যেখানে ভিক্টিম রক্তবমি করতে করতে মারা যায় (৩) ক্রিক্রোনাইজ কিংবা কাউকে আপনার প্রতি মোহে অন্ধ করে প্রেমে ফেলানো (৪) সানমুন স্টেরাইজ অর্থাৎ কাউকে ১ দিন বা ১ রাতের ভেতর পাগল করে দেওয়া (৫) ওয়েলথসিকিং বা শয়তানের সাহায্যে দ্রুত ক্ষমতা এবং ঐশ্বর্য লাভ (৬) মেনিনজাইটিস করে আপনার শত্রুকে হারিয়ে দেওয়া (৭) টুইন ডল পিন ইত্যাদি করে দু জনের বিচ্ছেদ ঘটানো প্রভৃতি হেন কাজ নেই যা তারা করতে পারে না।
আপনার যা প্রয়োজন তা তাদের বললে ঐ জিউসি(ঐ সাইটের এডমিন) সেটা বিবেচনা করে আপনার কজা করে দিবে।

এটা কি সত্যি?
হ্যা, যেহেতু ইসলাম স্বয়ং কালো জাদু স্বীকার করে এবং কুরআনে শয়তান এর বর্ননা আছে এবং বাস্তবতা বিচারে সত্যই এটা কাজ করে। আর ডার্ক এবং ডিপ সাইটে এরা সত্যিকারের জালো জাদুকর যেখানে নিশ্চয়তা নিয়ে কাজ করানো হয়। আপনি যদি ঐ সাইটের এডমিনের সাথে যোগাযোগ করেন তবে তিনি আপনার কথা শুনে আপনার কাজ করে দিবেন(যদিও আমি শুধু জানানোর জন্যই টেকটিউনসসিতে টিউন করলাম)।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY