ঘরে বসেই কোনো ইনভেষ্টমেন্ট ছারা ইনকাম করুন BD Power Money থেকে

Abdur Rahman:
আসসালামুআলাইকুম,সবাই ভালো আছেন সেই আশা ই ব্যক্ত করছি।আমরা অনেকেই অনলাইন থেকে আয় করতে চাই, কিন্তু এত্তো বড় অনলাইন জগতে আয় করার সঠিক জায়গাটা খুজে পাওয়া ই মুশকিল, অনলাইন জগতে সব কিছুকে বিশ্বাস করা ও যায় না, কোথায় কোন ফাঁদ লুকিয়ে আছে কে জানে? দেখা যাবে ইনভেস্টমেন্ট এর নামে আপনার থেকে টাকা নিয়ে পালাবে অনলাইন জগতের কোন সাইট, এরকম দৃষ্টান্ত হাজার হাজার রয়েছে।অনলাইন আয়ের এই অস্বস্তিকর এই জগতে একটু স্বস্তির খোঁজ আপনাদের দিতে আমার আজকের এই পোষ্ট। অত্যন্ত বিশ্বাসযোগ্য এবং ট্রাষ্টেড একটা উৎস এর সাথে আপনাদের পরিচয় করিয়ে দিতে চাই যেখান থেকে অনলাইনে আয় করতে পারবেন নিশ্চিন্তে… তাছাড়া কোন ইনভেস্টমেন্ট ছাড়াই খুব সহজ কিছু কাজ করে আপনার পকেট মানি তুলে আনতে পারবেন, এই জন্য শুধু আপনার দরকার পরবে আপনার হাতে থাকা এন্ড্রয়েড ফোন টি এবং ইন্টারনেট কানেকশন।

আর কথা না বাড়িয়ে কাজে চলে আসা যাক, প্রথমেই নিচ থেকে অ্যাপ্লিকেশনটি ডাওনলোড করে নিন।
(((Link:::)))
https://drive.google.com/file/d/1iV3Ptu8PIUHf5EXGDvTl4OOF6STDDK9y/view?usp=drivesdk

আশা করি সবাই BD Power Money ডাওনলোড করে নিয়েছেন । এটি অত্যন্ত ইউজার ফ্রেন্ডলী এবং ট্রাষ্টেড আর্নিং অ্যাপ যার মাধ্যমে আপনারা খুব অল্প সময়েই কাজ করে ইনকাম করতে পারবেন।

>>>অ্যাপ এ যেভাবে কাজ করবেনঃ
অ্যাপটি ওপেন করে একটি অ্যাকাউন্ট খুলে নিন। একটি ফোন থেকে শুধুমাত্র একটি একাউন্ট ই খুলা সম্ভব সুতরাং সব তথ্য সঠিক দিয়ে একাউন্ট খুলুন, কোন টেষ্টিং এর জন্য অ্যাকাউন্ট খোলার চেষ্টা না করাই ভালো।
অ্যাকাউন্ট খুলার পর লগিন করুন , লগিন করার পর Side এ ক্লিক করলে Daily Task বাটন এ ক্লিক করুন।তারপর Task পেজ এ অনেকগুলো ইংরেজী শব্দ পাবেন।।তারপর প্রথম এ A তে ক্লিক দিবেন একটু ওয়েট করবেন একটা Ads লোড হবে,Ads টা কেটে দিবেন এবং দেখতে পারবেন Impressions Successful লেখা অাাসবে,তারপর B তে ক্লিক দিবেন অাবার একটা Ads লোড হবে Ads টা কেটে দিবেন Impressions Successful দেখালে C তে ক্লিক দিবেন।এভাবে A থেকে K পর্যন্ত Same ভাবে করবেন।তারপর L এর ক্লিক দিবেন এখানেও একটা Ads লোড হবে,এখানে যে Ads লোড হবে ঐ Ads ক্লিক দিবেন অাপনাকে Browser নিয়ে যাবে,তারপর একটা Website লোড হবে।এখানে ঐ Website অাপনাকে ৪০ সেকেন্ড Wait করতে হবে।৪০ সেকেন্ড Wait করার পর Back ক্লিক করে Ads টি কেটে দিয়ে Balance ক্লিক করুন।দেখুন অাপনার একাউন্ট এ ৮৫ পয়সা যোগ হয়ে গেছে যা ইনকাম করতে অাপনার ২ মিনিট এর মতো সময় লাগবে।

>>>রেফারেল ইনকামঃ
এই অ্যাপে অাপনি নিজে ইনকাম করার পাশাপাশি রেফারেল করে ইনকাম করতে পারবেন।রেফারেল কমিশন মূলত ১০% হবে।।অাপনার রেফারেল এ কেউ জয়েন করে ১০০ টাকা ইনকাম করলে অাপনি ১০ টাকা পাবেন রেফারেল বোনাস।এভাবে অাপনি Lifetime বোনাস পাবেন।অার একটা সুখবর হলো যদি অাপনি ১০০+ মেম্বার করতে পারেন তাহলে অাপনার একাউন্ট এ ১০০০ হাজার টাকা অ্যাড হয়ে যাবে।।এভাবে অাপনি যত রেফারেল করবেন তত বেশি ইনকাম হবে।

>>>পেমেন্ট যেভাবে নিবেনঃ
অাপনি কমপক্ষে ৩০ টাকা মোবাইল রিচার্জ নিতে পারবেন ১০০ টাকা হলে বিকাশে নিতে পারবেন। খুব সহজেই আপনারা অলস সময়ে অ্যাপ এ অল্প অল্প করে কাজ করে টাকা ইনকাম করতে পারবেন।
অাপনারা কেউ VPN ব্যবহার করবেন না VPN ব্যবহার করলে তার পেমেন্ট বাতিল করে দিবে।
পেমেন্ট নিয়ে সমস্যা হলে তাদের App এ টেলিগ্রাফ এবং Whatsapp গ্রুপ লিংক অাছে সেখানে মেসেজ করলে তারা অাপনাদের একাউন্ট চেক করে পেমেন্ট দিয়ে দিবে।ধন্যবাদ সবাই ভালো থাকবেন।
অাল্লাহ হাফিজ

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY