এশিয়া কাপের টিকেট বিনামূল্যে রিং আইডিতে

    বাংলাদেশের ক্রিকেট খেলা মানেই উত্তেজনা। সেটি যদি হয় এশিয়া কাপ আর প্রতিদ্বন্দ্বী ভারত তাহলে উত্তেজনার মাত্রাটা পৌঁছায় চরমে। কিন্তু সেই চরম মাত্রায় উত্তেজনা মাঠে বসে উপভোগ করতে চাইলে টিকিট পেতে পোড়াতে হবে অনেক কাঠখড়। কেননা এখন টিকিট যে সোনার হরিণ!

    ringID

    সেই সোনার হরিণ ধরার সুযোগ দিচ্ছে দেশি সামাজিক যোগাযোগ মাধ্যম রিং আইডি কর্তৃপক্ষ। রিং আইডি’তে অ্যাকাউন্ট খুলে ভাগ্যবান হলে পেয়ে যেতে পারেন এশিয়া কাপের টিকেট। আর নিশ্চিত হিসেবে একটি টি-শার্ট।

    এগুলোর সঙ্গে বাড়তি পাওয়া হিসেবে যোগ হতে পারে রিং আইডি টি-শার্ট পরে মাঠ থেকে উড়ে আসা ছক্কার বল গ্যালারিতে ক্যাচ বানাতে পারলে ৫০ হাজার টাকা।

    Ring Id
    এই অফারটি উপভোগ করতে হলে রিং আইডিতে অ্যাকাউন্ট খুলতে হবে। অ্যাকাউন্ট খুললে একটি নম্বর আসবে। লটারিতে বিজয়ীদের রিং আইডির মাধ্যমে জানিয়ে দেওয়া হবে এবং স্টেডিয়াম গেইট থেকে টিকিট সরবরাহ করা হবে। আর টি-শার্ট নেওয়ার ক্ষেত্রে ওই নম্বর বলে গ্যালারিতে ঢোকার মুখে তা সংগ্রহ করতে হবে।

    বুধবার থেকে শুরু হতে যাওয়া এশিয়া কাপ টুর্নামেন্টে স্বাগতিক বাংলাদেশ ছাড়াও ভারত, পাকিস্তান, শ্রীলংকা ও আইসিসির সহযোগী দেশ সংযুক্ত আরব আমিরাত অংশ নিচ্ছে।

    Ring id

    প্রথম ম্যাচে স্বাগতিক বাংলাদেশ মুখোমুখি হবে ভারতের।

    Print Friendly, PDF & Email

    LEAVE A REPLY