আয় করুন খুব সহজেই।

যারা এখন পর্যন্ত অনলাইন থেকে আয় করেননি অথবা যারা ভুয়া সাইট এ কাজ করে পেমেন্ট পাননি তাদের অনেকের মধ্যেই সন্দেহ,আসলেই কি অনলাইন থেকে আয় করা যায়।তাদের এ সন্দেহ দূর করতেই আমার আজকের এই পোস্ট।এখন আমি অনলাইন এ আয় এর যে মাধ্যমটি নিয়ে কথা বলবো সেটি IMO অথবা WHATSAPP এর মত একটি টেক্সট এবং ভয়েস কল সার্ভিস।এ অ্যাপ টি ব্যবহার এর মাধ্যমে আপনি একদিকে যেমন নির্ভেজাল টেক্সট এবং ভয়েস কল সার্ভিস ব্যবহার করতে পারবেন অন্যদিকে এই অ্যাপটি তে আছে কয়েন আরনিং সিস্টেম যার মাধ্যমে আপনি খুব সহজেই কয়েন আরনিং করতে পারবেন।কয়েন স্বয়ংক্রিয়ভাবে টাকায় রুপান্তরিত হবে।আপনি চাইলে টাকা মাস্টারকার্ড এ তুলতে পারবেন অথবা যে কোন মোবাইল অপারেটর এবং যে কোন নাম্বার এ রিচারজ করতে পারবেন।

প্রতিদিন শুধুমাত্র দশ মিনিট সময় দিলে এবং আরও কিছু মেম্বার কে আপনার রেফারেল এ জয়েন করাতে পারলে আশা করি আপনি একটি ভালো অ্যাঁমাউন্ট উপার্জন করতে পারবেন।

এ অ্যাঁপটি অনেকদিন থেকেই পেমেন্ট দিয়ে আসছে।আমি নিজে রেগুলার পেমেন্ট পাচ্ছি।আর অ্যাপটির টেক্সট অ্যান্ড ভয়েস কল সার্ভিস ও অনেক ভালো।

এটি ট্রাস্টেড একটি অ্যাপ।অ্যাপটির নাম হচ্ছে “Vodi”।এটি একটি মোবাইল অ্যাপ। Play Store এ গিয়ে Vodi লিখে সার্চ দিলেই আপনি খুব সহজে অ্যাপটি পেয়ে যাবেন।

অ্যাপটি ইন্সটল করার সময় অবশ্যই আমার রেফারেল কোড দিবেন।রেফারেল কোড ছারাও অ্যাপটি ইন্সটল হবে কিন্তু আপনি কয়েন উপার্জন এর বেশ কিছু সুবিধা থেকে বঞ্চিত হবেন।আমার রেফারেল এ জয়েন করার পরে আপনি কি কি উপায় এ কয়েন উপার্জন করবেন তার বিস্তারিত আমি আপনাকে Vodi অ্যাপ এর টেক্সট সার্ভিস এর মাধ্যমে বলে দিবো।

আমার রেফারেল হচ্ছে MIRABD.

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY