আমাদের উদ্দেশ্য

বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ। উন্নত দেশে এখন পর্যন্ত পৌছাতে হলে বাংলাদেশের মানুষকে বিজ্ঞান এবং প্রযুক্তি প্রচুর জ্ঞান থাকা আবশ্যক। বাংলাদেশকে বিজ্ঞান এবং প্রযুক্তি বিষয়ে স্বল্প দূরত্বে মোটামুটি ধারনা দিতে বিশেষ করে ছাত্র সমাজের মধ্যে প্রযুক্তির বিকাশ ঘটানো  আমাদের প্রধান উদ্দেশ্য। আমরা বিশ্বাস করি তরুন প্রজন্ম তথা ছাত্র সমাজ আমাদেরকে একটি সুন্দর বাংলাদেশ উপহার দিতে পারবে। তাই বিশেষ করে ছাত্রদের কে বিজ্ঞান এবং প্রযুক্তি বিষয়ক স্বনির্ভর করা আমাদের উদ্দেশ্য।

 

বাংলাদেশের অনেক যুবক যারা পড়াশুনা শেষ করে চাকরির অপেক্ষায় থাকে কিন্তু সোনার হরিনের মত দূর্লভ চাকরি সহজেই পায় না, তাদের কে চাকরি নির্ভর না হয়ে আউটসোর্সিং সম্পর্কে পর্যাপ্ত ধারনা দিয়ে সহায়তা করা ও যেন খুব কম সময়ে আউটসোর্সিং এর মাধ্যমে আয় করতে পারে,এবং দেশের বেকারত্ব দূর করনে কিছুটা হলেও সহায়ক হওয়া আমাদের লক্ষ্য।

 

আমাদের এই সাইট টি যখন জনপ্রিয় হবে তখন আমাদের একটি সাহায্য বিভাগ থাকবে যার মাধ্যমে পথশিশুদের নিয়ে কাজ করা , শীতার্ত মানুষের নিকট শীতবস্র বিতরণ করা, গরীব মানুষের যতুটুকু সম্ভব সাহায্য করা ইত্যাদির  মাধ্যমে মানুষের ভালোবাসা অর্জন করা আমাদের উদ্দেশ্য।

 

বাংলাদেশের সকল টেকনোলজি প্রেমীদের একটি সুবিশাল কমিউনিটিতে যুক্ত করার উদ্দেশ্য কাজ চলছে।